Coxs Bazar News Today
ঢাকাশুক্রবার , ১৪ জুলাই ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কক্সবাজার
  5. খেলাধুলা
  6. গ্রিস
  7. চট্টগ্রাম
  8. জলবায়ু
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্মীয়
  12. প্রবাস
  13. বিনোদন
  14. যুক্তরাষ্ট্র
  15. রাজনীতি

দেবিদ্বার পৌরসভা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ১২ নেতা আজীবনের জন্য বহিষ্কার

জহিরুল ইসলাম ন্যাশনাল ডেস্ক সিবিএন টুডে
জুলাই ১৪, ২০২৩ ৬:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে কুমিল্লার দেবিদ্বার পৌরসভা নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ১২ নেতাকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।মঙ্গলবার (১১ জুলাই) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে এ সিদ্ধান্ত জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন- কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শাহজাহান মোল্লা, দেবিদ্বার পৌরসভা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মহসিন সরকার, দেবিদ্বার পৌর বিএনপির সদস্য শরিফুল ইসলাম সুমন, পৌর বিএনপির সাবেক সদস্য বশির আহমেদ সরকার, দেবিদ্বার উপজেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি এআর আহমেদ, ১ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আব্দুর রহিম, ৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি শহিদ মিয়া কর্মকার, ২ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম আহ্বায়ক জালাল উদ্দীন, ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আব্দুল আলিম, ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম সরকার ও ৬ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য মুজিবুর রহমান।

এ বিষয়ে কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আখতারুজ্জামান সরকার বলেন, দলীয় সিদ্ধান্ত হলো এই সরকারের অধীনে আমরা কোনো নির্বাচনে অংশ নেব না। কিন্তু সেই সিদ্ধান্তকে উপেক্ষা করে অনেকে দেবিদ্বার পৌরসভা নির্বাচনে অংশ নিয়েছেন। এজন্য তাদের দল থেকে আজীবন বহিষ্কার করা হয়েছে।

সিবিএন টুডে /১৪ জুলাই/জই/ কুমিল্লা 

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।