Coxs Bazar News Today
ঢাকারবিবার , ১৮ জুন ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কক্সবাজার
  5. খেলাধুলা
  6. গ্রিস
  7. চট্টগ্রাম
  8. জলবায়ু
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্মীয়
  12. প্রবাস
  13. বিনোদন
  14. যুক্তরাষ্ট্র
  15. রাজনীতি

ভোলায় জোসনার তাণ্ডবে অতিষ্ঠ ভেলুমিয়া বাসীর জনগণ

Link Copied!

ভোলায় জোসনার তাণ্ডবে অতিষ্ঠ ভেলুমিয়া বাসীর জনগণ।ভোলা সদর উপজেলায় ১০ নং ভেলুমিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা জোসনা তার দেওয়া মিথ্যা বানোয়াট মামলার তান্ডবের দিশেহারা, হয়ে পড়েন ভুক্তভোগী নুরুল ইসলাম, সহ ভেলুমিয়া ইউনিয়ন বাসী।৪ নং ওয়ার্ড সহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের লোকজন এই মিথ্যা মামলার হয়রানি বন্ধ করার দাবি জানান জেলা প্রশাসনের নিকট।

ভুক্তভোগী এলাকা বাসীদের তথ্য সূত্রে জানা যায় ভোলা বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একাধিক মিথ্যা মামলা দায়ের করেছে মিথ্যার রাণী জোসনা।
এলাকার সাধারণ মানুষ তাহার মিথ্যা মামলায় হয়রানীর শিকার। নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালে মামলা করার মাধ্যমে, মামলা নং নারী শিশু ২৮৭/২০২৩ , সি আর ২৪৯/২০২০ সি আর ৩৩৫/১৯ সহ আরো একাধিক মামলার আসামী নুরুল ইসলাম সহ ৮ /১০জন। জোসনার ভয়ে তারা নাম প্রকাশে অনিচ্ছুক প্রকাশ করেন।এমন কিছু সাক্ষী তৈরি করেন কি ঘটেছে সাক্ষী নিজেও জানে না।কিন্তু জোসনার ভয়ে সাক্ষী নিজ মুখ খুলতে পারেন না।

ভেলুনিয়া ইউনিয়নের এক বয়স্ক লোকের সাথে কথা বলে যানা জায়, জোসনা নামের এই নারী ভেলুমিয়া ইউনিয়ন এর বিভিন্ন মোহল্লার লোককে বিভিন্ন ভাবে মামলা দিয়ে হেনস্থা করে আসছে দীর্ঘদিন যাবৎ।বর্তমানে এটা তার বাণিজ্যিক পেশা হয়ে উঠেছে,বলে মনে করেন এলকা বাসী। নারী ও শিশু নির্যাতন ও ধর্ষণ সহ একাধিক মামলার বাদী জোসনা। জোসনার মামলা থেকে রেহাই পাচ্ছে না সাধারণ দিন মুজরাও এবং দেশের রাজনৈতিক নেতাসহ, গণমাধ্যম কর্মী, সাংবাদিক সহ গ্রামের অসহায় সাধারণ মানুষ।

জোসনার কুকর্মের সংবাদ প্রকাশ করলে ক্ষিপ্ত হয়ে সাংবাদিক’দের উপর বিভিন্ন রকম হয়রানি মূলক মিথ্যা মামলা দিয়ে ফাসানোর চেষ্টা করে এবং ডিজিটাল নিরাপত্তা আইনেও মামলা করেন হয়রানির, অভিযোগ করেন। জাতীয় সাপ্তাহিক ক্রাইম পেট্রোল বিডি, সাংবাদিক অজিউল্লাহ খোকন ।

সিবিএনটুডে/১৮জুন/জই/ভোলা

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।